Tuesday 11 June 2019

তুমি ভালো মানুষ হয়ে তোমার আপনজনদের কল্যানে আসতে পারবে, তুমি কারো আদর্শ হতে পারবা


কারো চোখে তুমি খারাপ কারো মুখে মুখে তুমি খারাপ কারো জন্য specially পরিবারের জন্য বহু করেও তুমি খারাপ.... এসব কথায় নাহ নিজেকে আর লজ্জিত করোনা। কারো চোখে তুমি ভালো কারো মুখে মুখে তুমি ভালো এসব কথায় নিজেকে নিয়ে নাহ প্লিজ গর্ব করো না কারন পৃথিবীর মানুষগুলোর জন্য তুমি আসোনি। তুমি এসেছো তোমার লাইফের পারপাস ফুলফিল করতে। তাই কারো মনের মতোন নিজেকে বেঁচতে যেওনা। কারো হাত পা, চেহারা, গঠন যেমন এক না, তেমনি মতবাদ এক না। তাই তোমার কাছের মানুষগুলো Criticize করলে তুমি নিজেকে বারবার বলতে থাকো...আমি তেহারীর প্যাকেট না যে সবার মুখরোচক হতে যাবো। "আমি আমিই, নিজের মতো। আমি কারো মতো হতে যাবোনা কিনতু আমি আমার best দিবো। এবার কারো ভাল না লাগলে আমি তাতে বিচলিত না। " নিজেকে trained করো এই কথার তারশেলের আঘাতকে deal করতে, protect করতে। একজন মানুষ হিসেবে...সবার আগে এ sectorএ expert & educated হবার জরুরী অনেক। যা অনলাইন সেলফ ডেভলপ course টিতে আছে আমাদের। তোমার কাজ শিখা, জানা, এপলাই করা। নিজের কাছে নিজে ভালো হও নিজেকে প্রশ্ন করো তুমি মানুষটা আসলে কেমন? যদি তুমি পজেটিভ উত্তর পাও তাহলে তুমি জয়ী হবে শ্রীঘই প্রতিদিনই তোমার আরো ভালো কিছু করার আগ্রহ বাড়বে , তুমি ভালো মানুষ হয়ে তোমার আপনজনদের কল্যানে আসতে পারবে, তুমি কারো আদর্শ হতে পারবা এবং তোমার মৃত্যুর পরও সম্মানিত হবে তোমারই আপন মহলে।

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...