Sunday 22 January 2017

মেজাজ খারাপ না হইয়া পারে???



মেজাজ খারাপ না হইয়া পারে???
-------------------------------------------
"janu, mind korso tmi...? mind koro na piliz...amr vul hye gese....i'm sry....love u.mmmmmmah..
"কাল রাত তিনটার দিকে একজন এই মেসেজ দিসে আমাকে....! মেসেজ পড়েই বড় ধরনের ধাক্কা খেয়ে গেলাম.... তারচেয়ে বড় ধরনের ধাক্কা খেলাম যখন দেখলাম মেসেজ দিছে একজন ছেলে ...!! আমি মেসেজটা পড়েই একবার মনে মনে বললাম- "আস্তাগফিরুল্লাহ" তারপর রিপ্লাই
দিলাম
ভাই এসব কি বলতেছেন আপনি...? আমি আপনার জানু হতে যাবো ক্যান....?
-jaaaaaaaan....ki likhso bujhina to...!bangla support kre na....
এরপর আমি বাংলিশে লিখলাম
-vai eisob apni ki boltesen...? -lokkhiti amake vai bolso keno....? ami to tmr jaan...jaan bolo piliz....rag kore thaiko na......mmwaaaah
আমি আবারো টাস্কি খেয়ে গেলাম.... আমি লক্ষ্নীটি ...!! উম্মাহ ছাড়া এই ছেলে দেখি কিছুই বোঝে না...!
-মিয়া আপনার কি মাথা ঠিক আছে নাকি বোতল খাইছেন...?
রাইতের বেলা ছেলেরে উম্মাহ দেন ..!!
-jaaan ki likhso bangla te...! bujhi na..! english e lekho....mmmwaaah
মেজাজটাই খিঁচড়ে গেলো...!
-vai ami ekta chele..! apni amk hudai mmwah ditesen kn...?
কিছুক্ষণ পর ছেলেটা রিপ্লাই দিছে..
-vai sorry.....kisu mone korben na....amr gf er id te msg dite giye apnake msg diye felsi.....sorry sory
আমি কাহিনী বুঝলাম.... তারপর রিপ্লাই দিলাম
-এরপর থেকে ভাই সব কিছু একটু দেখেশুনে কইরেন...! দেখা গেলো বিয়ে করলেন তারপর ভালোমতো না দেখেই তাড়াহুড়ো করে বৌ বাদ দিয়ে শালারে নিয়ে বাসর ঘরে ঢুকে গেলেন...!তখন বিপদ.... শেষে আমও, যাবে ছালাও যাবে.... বৌ তো যাবেই...
অতঃপর ছেলে রিপ্লাই দিলো
-vai ki likhsen...! bujhi na...! english e lekhen...
মেজাজটা তখন পুরাই হট....দিলাম ব্লক মাইরা....
যা বাবা গার্লফ্রেন্ডরে উম্মাহ দাও আর মুড়ি খাও...
আমি এতো বুঝাইতে পারবো না ....!!
আল্লাহ এতো ধৈর্য্য দেয় নাই আমারে....

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...