Wednesday 7 September 2022

নরক ফেরত রমণীর উপখ্যান....


১.
- মাই ডে-তে এরকম ছবি দিবেন না।
- কেন?
- আপ্নে সেক্সি।
- কিছুটা জানি।
- আপনার নিপল দেইখাই জিহ্বা লাগানোর তীব্র বাসনা জাগছে।
- এই জন্যই তো দিছি।
- সিডিউস করলেন কিন্ত।
২.
- আমি কিন্ত সাইজে ছোট, দেখলেই বলবেন পিচ্চি মেয়ে।
- পিচ্চিই তো ভালো, কিশোরী ফ্লেভার।
- হা হা হা হা
- বসে লাগানো যায়, দাঁড়িয়ে লাগানো যায়,
কোলে তুলে, বুকে রেখে লাগানো যায়।
বাথরুম, কমোড, চেয়ার, টেবিল, সোফা- সবখানে লাগানো যায়।
- ইশশশ...

১.
- আজ তোমাকে উপরেই রাখবো,
- আমি না, বরং তুমিই লাগাও।
- কেন! কেন!
- আজ হোক ইতিহাস, ঘটুক বিপ্লব
এই বৃষ্টিকাতর রাতে, সরকারী লাল দালানের
সুসজ্জিত বাথটাব, বিছানা, গালিচায়
ফ্যাসিস্ট প্রেমিক চোদা খাক কমিউনিস্ট প্রেমিকার ঠাপে।
২.
স্মোকিং আফটার সেক্স:
- কবি, একটা জিজ্ঞাসা
- বলো প্রিয়তমা, প্রিয় লিলিথ
- কবি কি লাগানোর পর স্ক্রিপ্ট লিখে, নাকি স্ক্রিপ্ট লিখে লাগায়?
- কখনো আগে, কখনো পরে, আজ দু'টাই।

- রাতটা অসাধারণ ছিল।
- কতটা অসাধারণ?
- আজ্রাইল যেদিন প্রাণ নিতে আসবে, আমার আত্নাকে টেনে হিঁচড়ে বাহির করবে
তখন আমি তীব্র যন্ত্রণায় সম্ভবত এই রাতের স্মৃতিই মনে করতে চাইবো।
- তাহলে কথা রাখছে প্রিয় শয়তান!
লুসিফারে সাথে তৃতীয় চুক্তি সফল অবশেষে।
- তুমি কিন্ত নিয়ম মানোনি,
দুই বার লাগাইছো, একবার কম।
শাস্ত্রে আছে, প্রিয়তমার সাথে প্রথম অভিসারের তীব্র রাতে
তিন বার লাগাতে হয়, তিনে-তিন আসনে।
- তাহলে কি অপরাধ হয়ে গেছে?
- অপরাধ না, অনিয়ম।
নরক ফেরত রমণীর উপখ্যান....
- ২৫ বছরের জীবনে আমার
সেরা পুরুষ তুমি, দু'জন পেয়েছি এমন তবে এক নম্বরে তুমি।
- আগে তো দুই নম্বরে রাখছিলা?
তারও কারণ ছিল, আমরা প্রেম থেইকা লাগালাগি করিনি
তবে লাগানোতে তুমিই সেরা।
- মানপত্র লিখে দাও, বাঁধিয়ে রাখি।
- লুসিফারে প্রেরিত পুরুষের মানপত্র কেন লাগবে?
- লাগে, অন্তত লিলিথেরটা লাগবে।
নইলে ভক্সোদ ঈশ্বরের চেয়ে লুসিফারের অথেন্সিটির এভিডেন্স কই!
- কসম আমার প্রিয় নিপলের
যা এতোটা ল্যাসেরেট হয়নি আগে।
কসম পদ্মবনের, পদ্মপাপে পাপি আমি,
" হে প্রিয় কবি! প্রিয় লুসিফারের অবতার।
এতো আদরে, এতো ভাপে, এতো তাপে
ভগাংকুরে তির তিরে কাঁপন তুলে, নরকদর্শন কেউ করাতে পারেনি আগে" ।
মরনের আগে সখা, আর একবার নরক দর্শনে যেতে চাই তোমার সাথে।

তোমার মতো, একদিন আমিও মরে যেতে চাই
রাগমোচনের পর গভীর ঘুমে...
নরক ফেরত এক রমনীর উপাখ্যান

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...