Wednesday 7 September 2022

কথপোকথন ৩

 ঠক ঠক..

কে?
শীতগ্রস্ত নগরে নির্বাসিত যুবরাজ।
আমার কাছে কী চাই?
এখানে প্রচন্ড শীত।
ওম চাই, তীব্র ওম।
চাদর জড়াও, পেয়ে যাবে।
আমার দরকার সুতীব্র ওম।
দোজখের ওম।
আগুনের কাছে যাও।
সব আগুন তোমার কাছে,
তোমার দূরবর্তী উপকূলীয় নগরে ;
কাছে হলে ঠিক চলে যেতুম।
তাই মনে হচ্ছে তোমার?
নিমন্ত্রণ দিলে ঠিক পৌঁছে যেতুম,
আমি পুরুদস্তুর ভদ্দরলোক।
আমিও ভদ্রমহিলা , পুরোপুরি।
উপযাচক হয়ে প্রেমিককে প্রেম নিবেদন করতে পারি না।
আসলে এটা কথার কথা।
এটাই নাকি সভ্যতা।
প্রেমিক কি সভ্য হয়!!
হওয়া উচিত?
আমার ভাষায় শুনতে চাও?
আদিমতম পুরুষের ভাষায়?
সে তোমার ইচ্ছে।
আসলে আমি তোমাকে লাগাতে চাই
তোমাতে লেগে যেতে চাই।
রোদ্দুরে পোড়া কার্লি চুল থেকে
উত্তেজক গাঢ় নেইল পলিশের তলায় লুকানো নখ,
ভারি ওষ্ঠ, অাঁকাবাঁকা উপত্যকা গিরিখাত,
জলজ, স্থলজ সমগ্র শইলী জ্যামিতিতে লেগে যেতে চাই।
পাগল!
তুমি একটা।

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...