Thursday 16 February 2017

আমি স্বাভাবিক ভাবে পশু পাখি দের অনেক ভালোবাসি ওদের জন্য অনেক কিছু করতে ইচ্ছে হয়।



আমি স্বাভাবিক ভাবে পশু পাখি দের অনেক ভালোবাসি ওদের জন্য অনেক কিছু করতে ইচ্ছে হয়। সত্যি বলতে যখন দেখি একটি হাড্ডিসার কুকুর ডাস্টবিন থেকে খূব কষ্ট করে ওর খাবার খুঁজে ফিরছে তখন আমি মূর্ত হয়ে দেখি আর কষ্টে আমার বূকে ব্যাথা হয় আমি কি পারিনা ওদের খাবারের জোগাড় করতে ...যখন কোন উত্তর পাইনা নির্লিপ্ত পায়ে আমি হেঁটে চলি। নিজেকে খুব স্বার্থপর মনে হয় । কেবলই মনে হয় আমি হয়তো মানুষ নই হয়তো কোন অমানুষ । জানি দুঃখী মানুষের মুখে দু মুঠো ভাত দিতে আমারা অপারগ কিন্তু ওরা তো কারো না কারো কাছ থেকে পায় অথচ পথের কুকুর গুলো বিড়াল গুলো ওদের দেবার কেও নেই । জানিনা ওদেরকেই মাঝে মাঝে কেন আমার অনেক অনেক বেশি আপন লাগে, কেননা ওদের দেখে আমার কষ্ট গুলো ভূলে যাই । এর নাম ভালোবাসা নয় তো? যদি হয় তাহলে আমি ওদের অনেক অনেক বেশি ভালোবাসি।

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...