Thursday 16 February 2017

যখন হাইস্কুল পার হলাম বন্ধুদের অনেক অনুভূতিতে এনেছি



যখন হাইস্কুল পার হলাম বন্ধুদের অনেক অনুভূতিতে এনেছি অনেক ভালোবাসার। স্মৃতি বিজড়িত ছিল সেই সব দিন গূলো। মনে পড়ে একবার একটি মেয়েকে আমার অনেক ভালো লেগেছিল, ক্লাস থেকে বের হোয়ে বারান্দায় আসলে শুধু তাকে খুঁজতাম একবার "স্কাউটিং " করতে গিয়ে তাকে বলে ফেলেছিলাম তোমাকে আমার ভালোলাগে , যা হোলো সে বিচার দিলো আমাদের আজিজ স্যারকে। কিন্তু লাভ হলো স্যার দুজনকেই ডাকলেন বললেন তোমরা এখনো ছোটো। মজার ব্যাপার হল স্যার আমায় অনেক পছন্দ করতেন তাই আমার ভালোলাগাকে উনি উপেক্ষা করেন নি, বরং কোন না কোন ভাবে মর্যাদা দিয়েছেন সেটা ছিল আমার প্রতি স্যারের ভালোবাসা, যখন কলেজ বিতর্ক হোলো একজন ছিলেন শুধু আমায় বাদ দিতে চাইতেন আর স্যার সব সময় আমার পাশে ছিলেন এই ভালোবাসা কোনোদিন শোধ করতে পারি নি আমি ...আমি শোধ করতে পারিনি আমার প্রিয় শিক্ষক কাশেম স্যারকে কে যিনি আমার জন্য কেঁদে ফেলেছিলেন আমি কলেজ ছেড়ে চাকুরীতে চলে এসেছি বলে ,আমি অকৃতজ্ঞ ,অধম। জানিনা উনি আজ কেমন আছেন তবে উনার পায়ের ধুলো নিতে আমি হয়তো খূব তাড়াতাড়ি যাবো। 

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...