Wednesday 8 February 2017

ভালবাসা টা যদি হয় লিটনের ফ্লাটে নিয়ে খাট কাপনো সুখ


কথা গুলো সবার কাছে ভাল নাও লাগতে পারে কিন্তু এটাই বাস্তব
© ভালবাসা টা যদি হয় লিটনের ফ্লাটে নিয়ে খাট কাপনো সুখ
,
আনন্দ ভোগ করা তাহলে আমি ভালবাসাহীন আছি এটাই সব থেকে
ভালো
,
©
ভালবাসা টা যদি হয় চার জিবি মেমরী তে চার মিনিটের একটা
প্রিয় মানুষের নগ্ন ভিডিও রাখা !তাহলে মেমরী ছাড়া মোবাইল
নিয়েই আমি সুখে আছি
,
©
ভালবাসা টা যদি হয় একজন অন্য জনের সাথে টাইম পাস করা !
তাহলে আমার টাইম আছে শুধু পাস করতে পারছি না এটাই আমার সব
থেকে ভালো
,
©
ভালবাসা টা যদি হয় মিথ্যা কথার জাল বুনে রাত কাটিয়ে
দেয়া !তাহলে আমি আরামে একটা ঘুম দিয়ে রাত কাটিয়ে দেই
সেটাই আমার ভালো
,
©
ভালবাসা টা যদি হয় রিক্সায় হুড তুলে খারাপ কিছু করা !তাহলে
আমি ভ্যানে যাতায়াত করি এটাই অনেক ভালো
,
©
ভালবাসা টা যদি হয় কারন ছাড়াই ব্রেক আপ করা তাহলে আমি
ব্রেক ফেইল আছি এটাই সব থেকে ভালো
,
©
ভালবাসা টা যদি হয় ঘন্টার পর ঘন্টা মোবাইলে কথা বলা
তাহলে আমি পঁচিশ সেকেন্ড কথা বলে ফোন কেটে দেই সেটাই ভালো
,
©
ভালবাসা টা যদি হয় রমান্টিক কথার সমন্ময়ে যৌন উত্তেজক কথা
বলা ! তাহলে বোবা মানুষ গুলোই সব থেকে ভালো আছে
,
ভালবাসা টা যদি মনে হয় আপনার কাছে উপরের কারন গুলোই যথেষ্ট
তাহলে সব থেকে বড় ভুল আপনার
,
ভালবাসার জন্য এতো কারন লাগে না ভালবাসার আলাদা একটা
সংজ্ঞা আছে যে সংজ্ঞা টা আপনি আপনার নিজের মত জানেন
আপনার কাছেই উপস্থিত
,
যদি ভেবে থাকেন ভালবাসা বলে কোন কিছুই নেই সব মিথ্যা
ছলনা তাহলে ভালবাসা বলে কোন শব্দ থাকতো না পৃথিবীতে।
,
ভালবাসার চারটি অক্ষর আজো সত্য ,আজো জীবিত শুধু আপনার
চিন্তাধারা টা মিথ্যা ,মন মানসিকতা খারাপ
,
ভালবাসার জন্য আজো সূর্য্য ওঠো দিন শেষে রাত আসে পাখি গান
গায় কাউকে না কাউকে ভালবাসার জন্য এতো অভিযান
,
পৃথিবীতে যেদিন সূর্য্য আর উঠবে না আলো জ্বলবে না সেদিন
বুঝবেন ভালবাসা টা হারিয়ে গেছে সেদিন মিথ্যা হয়ে যাবে
ভালবাসা

No comments:

Post a Comment

অভিশপ্ত রজনী

  মৃত মেয়েটিকে ধর্ষণ করার সময় মেয়েটি যে জীবিত হয়ে ওঠে সেটা খেয়াল করেনি নেশাগ্রস্ত অবস্থায় কাব্য।ধবধবে সাদা চামড়ার মেয়েটিকে ভোগ করার...